NEET / JEE AT BADARPUR MOTION BADARPUR ANNOUNCED ADMISSION CUM SCHOLARSHIP TEST 2024 FOR JEE / NEET / FOUNDATION COURSE

মোশন এডুকেশন বদরপুর (MOTION EDUCATION BADARPUR)–এর শুভ উদ্ধোধন

  

MOTION BADARPUR ANNOUNCED ADMISSION CUM SCHOLARSHIP TEST 2024 FOR JEE / NEET / FOUNDATION COURSE

MOTION BADARPUR ANNOUNCED ADMISSION CUM SCHOLARSHIP TEST 2024 FOR JEE / NEET / FOUNDATION COURSE

বদরপুর ১৬ জানুযারী, ২০২৪.


 

এছপায়ার সিনিওর সেকেণ্ডারী স্কুলের সহযোগিতায় গত মঙ্গলবার বদরপুরে মোশন এডুকেশনের শুভ উদ্ধোধন হয়। বদরপুর সরকারী হাসপাতালের পার্শ্ববতী বিল্ডিং-এ এদিন দুপুর ২ ঘটিকায় ফিতা কেঁটে অনুষ্ঠানের উদ্ধোধন করেন আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানের প্রধান অতিথি নিতীন বিজয় সার, (সিইও এবং ডাইরেক্টর, মোশন এডুকেশন, কোটা, রাজস্থান) সূদুর কোটা থেকে ভিডিও কন্ফারেন্সিং-এর মাধ্যমে তার মূলবান বক্তব্য পেশ করেন। তিনি বলেন যে মোশন এডুকেশন হচ্ছেভারতবর্ষের মধ্যে NEET, JEE, FOUNDATION এর জন্য একটি সর্বোত্তম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।  তিনি আশ্বাস দেন যে কোটার যাবতীয় পাঠদান কৌশল সূচারুরূপে বদরপুর মোশন এডুকেশন সেন্টারে উপলব্ধ করতে উভয়ই বদ্ধ পরিকর। তিনি আরও বলেন যে এছপায়ার সিনিওর সেকেণ্ডারী স্কুলের এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় যা, এই প্রত্যন্ত অঞ্চলে এক যুগান্তকারী পরিবর্তন আনবে ও আশার আলো ছড়িয়ে দিবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি গৌহাটী হাইকোটের এডভোকেট আব্দুস সবুর তাপাদার এছপায়ার সিনিওর সেকেন্ডারী স্কুল কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তাদের এই প্রচেষ্টাকে সফল করতে এলাকাবাসী এবং অবিভাবকদের স্বতঃস্ফুর্ত সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে অন্যান্য বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবি তথা রাজনীতিদি সাহাবুল ইসলাম চৌধুরী, খলিল উদ্দিন মজুমদার, মাননীয় এম. এল. এ, কাটিগড়া, এডভোকেট আব্দুল হান্নান, সুদিপ্ত দাস, নিলয়কান্তি পাল, শিক্ষক আজির উদিন, আমিরুল হক, নিজাম উদ্দিন, ইমান উদ্দিন, আব্দুল বাছিত তাপাদার, কালাম উদ্দিন, সপ্নিল দেব, কাটিগড়া সিনিওর সেকেন্ডারী স্কুলের প্রিন্সিপাল আখতার উদ্দিন বরভূইয়া প্রমুখ।  এরা সবাই মোশন এডুকেশন বদরপুর-এর এই উদ্যোগকে ভূয়সী প্রশংসা করে এই প্রচেষ্টার সফলতা কামনা করেন।  বক্তারা মোশন এডুকেশন প্রতিষ্ঠার মাধ্যমে বদরপুরবাসী জনসাধারণের বহু আকাংখিত মেডিকেল ও ইন্জিনিয়ারিং-এর স্বপ্ন-পূরণ সম্ভব হবে বলে মত পোষণ করেন।

অনুষ্ঠানের শেষদিকে মোশন এডুকেশন বদরপুরের তরফ থেকে এ.টি. এম. আজহারুল ইসলাম, সুফিয়ান আহমেদ, দিলওয়ার হুসেইন, সলমান আহমেদ এবং ইমাম জুলফিকার জালালি মোশন এডুকেশনের অন্তর্গত NEET, JEE, FOUNDATION ইত্যাদি কোর্সের ব্যাপারে বিস্তারিত আলোচনা করেন। এরপর এছপায়ার টেলেন্ট সার্চ এগজামের পুরস্কার বিতরণ করা হয় এবং এছপায়ার সিনিওর সেকেণ্ডারী স্কুলের দ্বাদশ বর্ষের ছাত্র-ছাত্রীদের বিদায়ী অনুষ্ঠান উপহার সামগ্রী বিতরণ করার মাধ্যমে সম্পাদন হয়।

সর্বশেষে এছপায়ার সিনিওর সেকেণ্ডারী স্কুলের কচি-কাঁচারা এক আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে সমগ্র অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

Post a Comment

0 Comments